Tripti Dimri, তৃপ্তি দিমরি

তৃপ্তির নগ্ন দৃশ্য নিয়ে তামাশা! কি বলল অভিনেত্রী? জানুন

যদিও সন্দীপ রেড্ডির ছবি ‘অ্যানিম্যাল’কে ঘিরে কম আলোচনা হয়নি। ওই ছবিতে রণবীর ও তৃপ্তি ছাড়াও ছিলেন রশ্মিকা মন্দানা।আলফা মেল ও সিগমা মেল নিয়ে চলেছে বিস্তর বিতর্ক। তবে দিনের শেষে ওই ছবি বক্স অফিসে ব্যাপক পারফর্ম করেছে।

তৃপ্তি দিমরি– বলিপাড়ার এই নতুন সেনসেশনকে নিয়ে আলোচনার শেষ নেই! আর আলোচনা হবে নাই বা কেন? ‘অ্যানিম্যাল’ ছবিতে তাঁর অভিনীত চরিত্রটি নিয়ে কিন্তু কম আলোচনা হয়নি। কয়েক মিনিটের রোল আর তাতেই তুফান এনেছিলেন ‘ভাবি টু’। বলিউডে সাফল্য মিলতেই কিনে ফেলেছিলেন স্বপ্নের বাড়ি। মুম্বইয়ের ওয়েস্ট বান্দ্রায় বলিউডের তাবড় তারকাদের বাস। সেখানেউ চার তলার এক বাংলো কিনে ফেলেছিলেন তিনি। প্রায় ২২২৬ স্কোয়ার ফুট জুড়ে সেই বাংলো। নন ফিল্মি ব্যাকগ্রাউন্ড থেকে আসা তৃপ্তির কাছে বলিউডের ওই জায়গায় ফ্ল্যাট কেনা কিন্তু ছোটখাটো ব্যাপার নয়। সবটাই ঘটে অ্যানিম্যাল ছবির চূড়ান্ত সাফল্যের পর।

যদিও সন্দীপ রেড্ডির ছবি ‘অ্যানিম্যাল’কে ঘিরে কম আলোচনা হয়নি। ওই ছবিতে রণবীর ও তৃপ্তি ছাড়াও ছিলেন রশ্মিকা মন্দানা।আলফা মেল ও সিগমা মেল নিয়ে চলেছে বিস্তর বিতর্ক। তবে দিনের শেষে ওই ছবি বক্স অফিসে ব্যাপক পারফর্ম করেছে। তবে রণবীর ও তৃপ্তীর সমীকরণ পর্দায় যেমন সকলে তাড়িয়ে সাড়িয়ে উপভোগ করছিলেন, ঠিক তেমনই আবার তাঁকে কটাক্ষ করতেও পিছপা হননি কেউ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই প্রসঙ্গেই মুখ খুলতে দেখা যায় তৃপ্তীকে। তিনি জানান, কারও সঙ্গে সেই মুহূর্তে তিনি কথা বলতে ছিলেন না রাজি। কারণ একটাই, যেই কথা বলতেন, তাঁরই উদ্দেশ্য থাকত তৃপ্তীকে নিয়ে নিন্দে করা, খোঁচা দেওয়া। একটা সময় নিজেকে সেই জায়গা থেকে সরিয়ে নিয়ে আসতে চেয়েছিলেন তিনি। বন্ধ ঘরে থাকতেন, নিজেকে আটকে রাখতেন। তবে সমাজের সঙ্গে লড়াই করাটা শিখতে তাঁর খুব বেশিদিন সময় লাগেনি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top