নীল ভট্টাচার্য, জিবাংলার সিরিয়াল, সিরিয়ালের নায়ক

কে হচ্ছে জি বাংলায় নীল ভট্টাচার্যের নতুন নায়িকা?

কদিন আগেই জি বাংলায় অভিনেতা নীল ভট্টাচার্যের অভিনেতা হয়ে ফেরার খবর আমরা আপনাদের দিয়েছিলাম। কৃষ্ণকলি, উমার পর ফের একবার জি-এর নায়ক হয়েই ছোট পর্দায় আসছেন এই হ্যান্ডসাম অভিনেতা। তবে নায়িকা নিয়ে একটু গোলমাল। প্রথমে খবর এসেছিল, নীলের বিপরীতে থাকবেন স্বীকৃতি মজুমদার অর্থাৎ আলোর কোলের আলো।

তবে এখন খবর আসছে নায়িকা হিসেবে থাকছেন না স্বীকৃতি। বরং নীলের বিপরীতে দেখা যাবে শ্যামৌপ্তি মুদলিকে। যাকে এর আগে সকলে দেখেছেন গুড্ডি ধারাবাহিকে। এন আইডিয়াজ ক্রিয়েশানের তরফে নিয়ে আসা হচ্ছে এই নতুন সিরিযালটি। টলিপাড়ার অন্দরের খবর, নাম হতে পারে অমর সঙ্গী। যদিও চ্যানেলের তরফে এখনও কোনও নিশ্চিত ঘোষণা হয়নি। প্রোমো শ্যুট হওয়ার কথা চলতি মাসেই। 

চোখের বালি দিয়ে সিরিয়ালের দুনিয়ায় পথ চলা শুরু হয় শ্যামৌপ্তির। তবে মুখ্য চরিত্রে প্রথম কাজ দাশি-তে। এরপর বাজলো তোমার আলোর বেনু, ধ্রুবতারা ও গুড্ডিতে কাজ। বেশ কিছুদিন ছোট পর্দা থেকে দূরেই ছিলেন তিনি।

নীল বাংলা মিডিয়ামের পর কাজ করেন কিছু ওয়েব সিরিজ ও সিনেমায়। যার মধ্যে অন্যতম হল মিল্কশেক মার্ডার। এই প্রথম তিনি স্ক্রিনশেয়ার করছেন স্ত্রী তৃণা সাহা-র সঙ্গে। 

শ্যামৌপ্তি আর রণজয়ের জুটি খুব জনপ্রিয় হয় গুড্ডির সময়। এমনকী, ‘স্যারজি’র সঙ্গে প্রেমের কথাও শোনা যেতে শুরু করে। তখন সদ্য সদ্য বিচ্ছেদ হয়েছে রণজয় আর সোহিনীর। সম্প্রতিই রণজয় আর শ্যামৌপ্তি কাজ করে ফেলেছেন একটি মিউজিক ভিডিয়োটি। এটি শ্যুট করতে লাদাখেও গিয়েছিলেন তাঁরা। গান লিখেছেন বুধাদিত্য মুখোপাধ্যায়। পরিচালনা সায়ন রায়। ‘গুড্ডি’ ধারাবাহিকে দুজনের রসায়ন পছন্দ হয়েছিল পরিচালকের, তাই ডাক পড়ে এই মিউজিক ভিডিয়োতে। 

আপাতত জি বাংলায় একাধিক নতুন মেগা শুরু হয়েছে। যার মধ্যে আছে পুবের ময়না, ডায়মন্ড দিদি জিন্দাবাদ, মালাবদল। এরমধ্যে মালাবদল প্রথম থেকেই টিআরপি চার্টে ভালো ফল করছে। এমনকী, সেরা পাঁচেও জায়গা করে নিচ্ছে। ডায়মন্ড দিদির হালও মন্দ নয়। তবে টিআরপি-তে খুব খারাপ নম্বর পুবের ময়না ধারাবাহিকের। 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top