শাহরুখ-কাজল, শাহরুখ খান, বরুণ দেওয়ান

শাহরুখ-কাজল বিবাহিত? অবাক মন্তব্য বরুণের, তারপর…

২০১৫ সাল। বলিউডে ঝড় তুলেছিল শাহরুখ-কাজল। ছবির নাম দিলওয়ালে। যেখানে বহুদিন পর শাহরুখ খান ও কাজলকে একসঙ্গে জুটি বাঁধতে দেখা যায়। আর সেখানেই কৃতি স্যানন ও বরুণ ধাওয়ানকে জুটি বাঁধতে দেখা যায়। এই ছবির প্রচারে এসে এ কী বলে বসেন বরুণ ধাওয়ান? শাহরুখ খান ও কাজল বিবাহিত? তাহলে মন্নতে গৌরী কী করছেন? বরুণের প্রশ্ন শুনে অনেকেই চমকে উঠেছিলেন।

বরুণ ধাওয়ান, তিনি বলিউডের স্টারকিড। ডেভিড ধাওয়ানের ছেলে তিনি। বলিউডে একের পর এক ছবি বর্তমানে যে স্টারের ঝুলিতে একটা সময় তাঁরই করা এক মন্তব্যে ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। দ্য কপিল শর্মা টক শোয়ে এসে বরুণ ধাওয়ান বলেছিলেন, আমি ছোট থেকে জানতাম, কাজল ও শাহরুখ খান স্বামী-স্ত্রী। যতদিন না আমি গৌরী খানকে দেখেছি, ততদিন পর্যন্ত এটাই বিশ্বাস করতেন বরুণ ধাওয়ান।

শুনে একপ্রকার সকলেই চমকে গিয়েছিলেন। বরুণ আরও বলেন, যখন তিনি প্রথম মন্নতে গিয়েছিলেন, তখন গৌরী খান দরজা খোলায় তিনি মনে মনে ভেবে ছিলেন, ইনি কে? কাজল কোথায়? শুনে সেটে সকলেই হেসে লুটোপুটি। যদিও শাহরুখ খান ও কাজলকে নিয়ে এমন মন্তব্য অনেককেই করতে দেখা গিয়েছে। তবে বরুণের এই বিশ্বাস যেন সকলকে অবাক করে দিয়েছিল।

শাহরুখ খান ও কাজল, প্রথম একসঙ্গে ছবি করার অভিজ্ঞতা যাঁদের একেবারেই সুখকর ছিল না, সেই জুটিই একটা সময় বলিউডে রাজত্ব করবে তা কে জানত। প্রজন্মের পর প্রজন্ম চলে যায়, কোথায় গিয়ে যেন শাহরুখ খান ও কাজলকে নিয়ে দর্শক মনে উত্তেজনার পারদ আজও কমার নাম নেই। বরং আজও সকলে মুখিয়ে রয়েছেন, কবে সামনে আসবে এই জুটির নতুন ছবির খবর।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top