অভিষেক,

কেন অভিষেকের সামনে বারবার মাথা নত করেন ঐশ্বর্য!

তাঁরা নাকি আলাদা হয়ে যাচ্ছেন। এমন একটি গুঞ্জন এক বছরেরও বেশি সময় ধরে রটেছে বলি অন্দরে। কিন্তু তা নিয়ে একবারের জন্যেও মুখ খোলেননি ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চন। এই গুঞ্জনের পরপরই তাঁদের নানা অনুষ্ঠান ও টকশোয়ের ভিডিয়ো ক্লিপিংস ভাইরাল হয়েছে নেটমহলে। সে রকমই একটি ভাইরাল ভিডিয়োতে ঐশ্বর্যকে বলতে শোনা যায়, স্বামীর সঙ্গে ঝগড়া হলে তিনি করেন।

ঘটনা কি হয়েছিল: ঐশ্বর্য

কপিল শর্মার জনপ্রিয় টক শো ‘দ্য কপিল শর্মা শো’-এ বহুবার গিয়েছেন ঐশ্বর্য। একবার কপিল তাঁকে সরাসরি জিজ্ঞেস করেছিলেন, অভিষেকের সঙ্গে ঝগড়া হলে পরিস্থিতি কোন জায়গায় যায়? বিরাট সোফায় বসা সিধুর তৎক্ষণাৎ সংযোজন, “কী আবার হয়, অভিষেকই সরি বলেন!” এই উত্তর শুনে চুপ থাকতে পারেননি রাই সুন্দরী। বলেই বসেন, “আমিই সরি বলি প্রত্যেকবার এবং ঝামেলা মিটিয়ে নিই।”

বিশ্বসুন্দরীর থেকে এমন এক উত্তর একেবারেই আশা করেননি কপিল। তিনি অস্ফুটে বলেন, “এত সুন্দর স্ত্রী এবং তিনি সরিও বলেন। এ তো ঈশ্বরের আশীর্বাদ!”

যে কোনও টকশো ও সাক্ষাৎকারে, ঐশ্বর্যকে যখনই তাঁর স্বামী সম্পর্কে প্রশ্ন করা হয়েছে, তিনি সবসময়ই অভিষেককে এগিয়ে রেখেছেন নিজের থেকে। তিনি কোনওদিনও মজার ছলেও স্বামীকে ছোট করেননি কারও নজরে। আর বিচ্ছেদের গুঞ্জনে তিনি এ পর্যন্ত নীরব! আসল ঘটনা যে কী, তা জানেন ঐশ্বর্য এবং বচ্চন পরিবার।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top