হিনা খান, হাসপাতানে হিনা খান

কেমোথেরাপির জন্য হাসপাতালে ক্যান্সার আক্রান্ত হিনা খান

থার্ড স্টেজ স্তন ক্যানসারে ভুগছেন অভিনেত্রী হিনা খান। নিজের ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে এই তথ্য অভিনেত্রী সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। এর জন্য তাঁর চিকিৎসা চলছে বলেও জানিয়েছেন। এছাড়াও গোপনীয়তাকে সম্মান করার জন্য জনগণের কাছে আবেদনও করেছেন। এবার একটি ভিডিয়ো শেয়ার করলেন অভিনেত্রী। যেখানে এই ধরণের অসুস্থতা সত্ত্বেও তিনি একটি অ্যাওয়ার্ড শোতে পৌঁছেছিলেন। কতটা চনমনে ছিলেন সেদিন হিনা! সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন তাঁর বক্তব্য।

ভিডিওতে হিনা খান লিখেছেন, ‘এটি হল এমন একটি অ্যাওয়ার্ড নাইট, যখন আমি আমার ক্যানসার সম্পর্কে জানতাম। কিন্তু, আমি ভেবেচিন্তেই এটিতে স্বাভাবিক প্রতিক্রিয়া দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। শুধু নিজের জন্য নয়, আমাদের সবার জন্য। এটা এমন দিন ছিল, যখন সবকিছু বদলে গিয়েছিল। এটি ছিল আমার জীবনের সবচেয়ে চ্যালেঞ্জিং মুহূর্তের সূচনা।

কেমোর আগে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন হিনা খান

হিনা খান লিখেছেন, ‘তাহলে আসুন কিছু কথা আপনাদের সঙ্গে ভাগ করে নিই। আমরা যেমনটা বিশ্বাস করি তেমনটাই হয়ে উঠি। আমি এই চ্যালেঞ্জটিকে একটি সুযোগ হিসাবে নিয়েছি। যার মাধ্যমে আমি নিজেকে পরিবর্তন করতে পারি। আমি আমার টুলকিটে পজিটিভিটিকে প্রথম অস্ত্র হিসেবে রাখার সিদ্ধান্ত নিয়েছি। আমি নিজের জন্য এটিকে স্বাভাবিক করার চিন্তাভাবনা করেছি। আমার জন্য এই কাজ ভীষণই গুরুত্বপূর্ণ। আমার কাছে গুরুত্বপূর্ণ শুধু নয়, অনেকের জন্য অনুপ্রেরণাও-আবেগও। আমি মাথা নত করব না। এই অনুষ্ঠানে আমি আমার প্রথম কেমোর ঠিক আগে গিয়েছিলাম। এটা শুধু আমার একার জন্য অনুপ্রেরণা ছিল না, আসলে আমি প্রত্যেকের কাছে তাদের জীবনের সমস্ত অসুবিধাগুলিকে সহজ করার জন্য, তাদের স্বাভাবিক করার জন্য আবেদন করছি। এবং তারপরেই নিজেদের লক্ষ্য স্থির করুন। এবং সেগুলো সম্পূর্ণ করার চেষ্টাও করুন। সেটা যতই কঠিন হোক না কেন। কখনও পিছপা হবেন না। কখনও হাল ছাড়বেন না।

হিনা মনের জোর দিয়েছেন দলজিৎ কৌর-একতা কপুরকে

এই পোস্টে দলজিৎ কৌর লিখেছেন, ‘আমি তোমার কথায় অনুপ্রাণিত হয়েছি হিনা। আমি যে সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছি, তা এখন খুব ছোট বলে মনে হচ্ছে। আপনি সবসময় অনুপ্রাণিত করেছেন এবং সেটা বজায় থাকবে। আপনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন এবং শীঘ্রই অ্যাওয়ার্ড শোতে অংশ নেবেন। পুরস্কার জিতবেন।’ একতা কপুর লিখেছেন, ‘তারকাদের মধ্যে আপনি এমন একজন তারকা, যে সবচেয়ে উজ্জ্বল। মন জয় করে নিতে জানে।’ এছাড়াও, মৌনি রায়, সুনিতা রাজওয়ার, জুহি পারমার, ক্ষিতি জোগের মতো অনেক সেলিব্রিটি হিনার সাহসের প্রশংসা করেছেন এবং তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

অনুষ্ঠান থেকে হাসপাতালে যাওয়ার ইন্টাগ্রামে ভিডিও পোস্ট করে হিনা খান:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top