শাশ্বত, দীপিকা, রনবীর, কল্কি মুভি

গর্ভবতী দীপিকার চুলের মুঠি ধরে টান শাশ্বতর, চিন্তায় স্বামী রণবীর! ফাঁস করলেন খোদ শাশ্বত

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাশ্বত চট্টোপাধ্যায় ব্যাখ্যা করেছেন কীভাবে নাগ অশ্বিনের কল্কি ২৮৯৮ খ্রিষ্টাব্দের শারীরিকভাবে চ্যালেঞ্জিং ক্লাইম্যাক্স দৃশ্যটি চিত্রায়িত হয়েছিল।

হবু মা দীপিকা পাড়ুকোনকে নাগ অশ্বিনের কল্কি ২৮৯৮ এডি-তে অন্তঃসত্ত্বা সুমতির চরিত্রে দেখা গিয়েছে। পর্দা আর বাস্তব মিলে মিশে একাকার। বাস্তবেও মা হতে চলেছেন দীপিকা, আর এই ছবির ক্লাইম্যাক্স দৃশ্যের শ্যুটিংয়ের সময়ও গর্ভবতী ছিলেন দীপিকা। আরো পড়ুন- কেমন হল কল্কি মুভি!

৮০০ কোটির দোরগোড়ায় কড়া নাড়া নাগ অশ্বিনের এই ছবিতে মূল খলনায়ক, কমান্ডার মানসের চরিত্রে অভিনয় করেছেন বাংলার শাশ্বত চট্টোপাধ্যায়। গত এপ্রিলে হিন্দুস্তান টাইমস বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা প্রথম জানিয়েছিলেন এই ছবিতে দীপিকাকে চুলের মুঠি ধরে হিড়হিড় করে টানবার একটি দৃশ্যে অভিনয় করেছেন তিনি। এবার জানালেন সেই দৃশ্যের সময় অন্তঃসত্ত্বা ছিলেন রণবীর ঘরণী। 

ক্লাইম্যাক্স দৃশ্যে কমান্ডার মানস অমিতাভ বচ্চন অভিনীত অশ্বত্থামার সাথে ঝগড়ায় জড়িয়ে পড়েন এবং দীপিকাকে তার চুলের মুঠি ধরে টেনে নিয়ে যান। শাশ্বত প্রকাশ করেছিলেন যে এই দৃশ্যের শ্যুটিংয়ের সময় দীপিকা গর্ভবতী ছিলেন এবং তার স্বামী রণবীর সিংও বউয়ের চিন্তায় ঠায় সেটে এসেই বসে থাকতেন।

সাক্ষাৎকারে তিনি বলেন, ‘দীপিকা সবসময় হাসিখুশি। ছবিতে একটি দৃশ্য রয়েছে যেখানে আমি তাকে চুলের মুঠি ধরে টেনে নিয়ে যাই। এটি শুটিংয়ের শেষ পর্যায়ে ছিল এবং মুম্বাইয়ে শুটিং করা হয়েছিল কারণ দীপিকা তখন গর্ভবতী ছিলেন। দৃশ্যটিতে প্রচুর শারীরিক লড়াই হয়েছিল, তাই আমি রণবীরকে বলেছিলাম, চিন্তা করো না। আরও শারীরিকভাবে চ্যালেঞ্জিং দৃশ্যের জন্য, একটি বডি ডাবল রয়েছে। তিনি খুবই বিনয়ী ছিলেন। হেসে বলল, আমি জানি দাদা।

শাশ্বতর কথায়, রণবীরকে এমন একজন যে ‘এক জায়গায় স্থির হয়ে দাঁড়াতে পারেন না’। অভিনেতা জানান, যখন প্রথমবার তিনি রণবীরকে সেটে দেখেন কমলা রঙা পোশাক করেছিলেন নায়ক। 

কাল্কিতে হিন্দির পাশাপাশি তেলুুগু ভাষাতেও সংলাপ বলতে বলতে হয়েছে শাশ্বতকে। সেই প্রসঙ্গে হিন্দুস্তান টাইমস বাংলাকে অভিনেতা বলেছিলেন, ‘ওই সময়ের জন্য বুঝে বলতে হচ্ছে (তেলুগু), পরক্ষণেই ভুলে যাচ্ছি। ওরা বলছে দাদা যতক্ষণ পর্যন্ত আপনার ইমোশনটা কারেক্ট আছে ততক্ষণ ঠিক আছে। করে তো ফেলেছি… পরেরবার অফার ফেলে করব কিনা পাঁচবার ভাবতে হবে। বড্ড কঠিন’।

দীপিকা-রণবীরের প্রথম সন্তান আসছে সেপ্টেম্বরে

দীপিকা ও রণবীর চলতি বছরের সেপ্টেম্বরে তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। গত ফেব্রুয়ারিতে প্রেগন্যান্সির খবর প্রকাশ্যে আনেন তারকা জুটি। প্রভাস, অমিতাভ ও কমল হাসান অভিনীত কল্কি ২৮৯৮ এডি-র পর শিগগিরই রোহিত শেঠির ‘সিংঘম এগেইন’ ছবিতে দেখা যাবে দীপিকাকে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top