দেব, তুফান মুভি, রায়হান রাফী

দেবকে নিয়ে মিথ্যে বলছেন ‘তুফান’ ছবির পরিচালক রায়ান, দাবি দেবের!

প্রসঙ্গত, হাইবাজেট ছবি তুফানে মিমির অভিনয় ও নাচ ইতিমধ্যেই বেশ প্রশংসিত হয়েছেন। এমনকি প্রশংসিত হয়েছে তাঁর নাচের স্টেপও। এটি মিমির বাংলাদেশের সঙ্গে প্রথম কাজ। বাংলাদেশে বেশ ভাল পারফর্ম করেছে ওই ছবি। এই দেশেও সম্প্রতি এই ছবি মুক্তি পেয়েছে।

বাংলাদেশসহ গোটা বিশ্বে মুক্তি পেয়েছে রায়ান রাফি পরিচালিত ছবি ‘তুফান’। ওই ছবিতে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী ও বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। দিন কয়েক আগেই অভিনেতা-সাংসদ দেবকে নিয়ে কিছু মন্তব্য করেছিলেন রায়ান। শুধু দেব নয় তাঁর বক্তব্যে ছিল জিতের উল্লেখও। জিৎ এ নিয়ে চুপ থাকলেও রায়ানের বক্তব্য নিয়ে মুখ খুলেছেন দেব। একইসঙ্গে জানিয়েছেন, রায়ান যা বলেছেন তা সত্য নয়। ঘটেছে কী?

সম্প্রতি এক সাক্ষাৎকারে রায়ান দাবি করেন, তুফান রিলিজের পর তাঁর সাফল্য দেখে দেব ও জিৎ দু’জনেই তাঁকে তাঁদের সঙ্গে কাজের অফার দিয়েছেন। রায়ান বলেন, “আমি এখনও কাউকে কনফার্ম করিনি।” রায়ানের ওই বক্তব্যের পর দুই দেশেই হয় নানা চর্চা। বিশেষত ওই বক্তব্যের পর বাংলাদেশ থেকে আসে শুভেচ্ছাও। তবে এবার রায়ানের সেই পোস্ট শেয়ার করে দেব লেখেন, “সত্যি নয়, কিন্তু ওকে অনেক শুভেচ্ছা।” কেন রায়ান এমনটা বললেন? খুশি নন দেবের ভক্তরা। যদিও পাল্টা এ নিয়ে কোনও মন্তব্য করতে দেখা যায়নি রায়ানকে।

প্রসঙ্গত, হাইবাজেট ছবি তুফানে মিমির অভিনয় ও নাচ ইতিমধ্যেই বেশ প্রশংসিত হয়েছেন। এমনকি প্রশংসিত হয়েছে তাঁর নাচের স্টেপও। এটি মিমির বাংলাদেশের সঙ্গে প্রথম কাজ। বাংলাদেশে বেশ ভাল পারফর্ম করেছে ওই ছবি। এই দেশেও সম্প্রতি এই ছবি মুক্তি পেয়েছে। তবে সেভাবে দাগ কাটতে পারেনি দর্শকদের মনে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top