গণবিবাহে মুখেশ-নীতা আম্বানি, মুখেশ-নীতা আম্বানি

গণবিবাহে মুখেশ-নীতা আম্বানি! ভিডিও ভাইরাল

মুখেশ-নীতা আম্বানি সুবিধাবঞ্চিত দম্পতিদের গণবিবাহে যোগ দিয়েছিলেন, যা অনন্ত আম্বানি, রাধিকা বণিকের প্রাক-বিবাহের অংশ হিসাবে অনুষ্ঠিত হয়েছিল। নেট দুনিয়ায় ভিডিও ভাইরাল।

ব্যবসায়িক টাইকুন মুকেশ আম্বানি এবং তার স্ত্রী, জনহিতৈষী নীতা আম্বানি, একটি গণবিবাহের স্থানে পৌঁছানোর সময় ধরা পড়েছিলেন, যেটি তারা অনন্ত আম্বানি এবং রাধিকা বণিকের প্রাক-বিবাহের উদযাপনের অংশ হিসাবে আয়োজিত হয়েছিল। সুবিধাবঞ্চিতদের গণবিবাহ হচ্ছে নাভি মুম্বাইয়ে।

ফটোগ্রাফার ভারিন্দর চাওলা ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যা যেখানে গণবিবাহ হচ্ছে সেই ভেন্যুটির অভ্যন্তর দেখায়। এটি ইভেন্টের আগে তাদের জায়গা নেওয়া কিছু দম্পতিকেও ক্যাপচার করে।

ফটোগ্রাফার ভাইরাল ভায়ানিও ঘটনাস্থল থেকে আরেকটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে মুকেশ এবং নীতা আম্বানি হাত গুটিয়ে অনুষ্ঠানস্থলে পৌঁছেছেন। যেখানে মুকেশ আম্বানি কালো প্যান্ট এবং একটি সাদা শার্ট পরেছেন, নীতা আম্বানি একটি টকটকে লাল শাড়ি পরেছেন।

এর আগে, আম্বানিরা গণবিবাহের জন্য একটি আমন্ত্রণ বাড়িয়েছিল, যা শুরু হয়েছিল বিকেল ৪:৩০ টায়।

মুখেশ-নীতা আম্বানি গণবিবাহের আমন্ত্রণপত্রে কী বললেন?

“অনন্ত আম্বানি এবং রাধিকা বণিকের প্রাক-বিবাহ উদযাপনের অংশ হিসাবে, ২রা জুলাই ২০২৪ মঙ্গলবার বিকেল ৪:৩০ টায় সুবিধাবঞ্চিতদের একটি গণ বিবাহের আয়োজন করা হয়েছে,” গণবিবাহের আমন্ত্রণের একটি অংশে বলা হয়েছে।

“নীতা এবং মুকেশ আম্বানি এই মহৎ কাজের জন্য অবদান রাখছেন এবং পরিবারের সাথে এই অনুষ্ঠানটি উপভোগ করবেন। আপনি যদি এই ভালবাসার উদযাপনের সাক্ষী হতে আমাদের সাথে যোগ দিতে পারেন তবে আমরা আনন্দিত হব,” এটি আরও লেখা হয়েছে।

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট এই বছরের শুরুতে গুজরাটের জামনগরে তাদের প্রথম প্রাক-বিবাহের উদযাপন করেছিলেন। বিল গেটস এবং মার্ক জুকারবার্গের মতো ব্যবসায়িক টাইকুনদের পাশাপাশি ভারত ও বিশ্বের বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। রিহানার একটি শো সহ উদযাপনের সময় বিভিন্ন শিল্পী পরিবেশন করেছিলেন।

তাদের দ্বিতীয় প্রাক-বিবাহ উদযাপনের জন্য, আম্বানিরা চার দিনব্যাপী একটি ভূমধ্যসাগরীয় ক্রুজের আয়োজন করেছিল। তারা রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ এবং এনকোর হেলথ কেয়ার কর্মীদের সহ তাদের 1200-জনের অতিথি তালিকাকে মিটমাট করার জন্য এই স্থানটি বেছে নিয়েছে। অতিথি তালিকায় অনন্ত আম্বানির ভান্তার সঙ্গে যুক্ত ব্যক্তিরাও যুক্ত ছিলেন।

ভাইরাল ভিডিও

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top