অনন্ত-রাধিকার বিয়ে, মমতা,

অনন্ত-রাধিকার বিয়েতে বাংলার মমতা

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের সাতপাকে বাঁধা পড়া এখন কেবল সময়ের অপেক্ষা। আগামী ১২ জুলাই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তাঁরা। ইতিমধ্যেই তাঁদের বিয়েতে যোগ দিতে বলিউডের তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রী সহ ক্রিকেট দুনিয়ার রথি মহারথীরা সবাই যোগ দিয়েছেন। এবার সেই এলাহী বিয়েতে অংশ নিতে চললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুম্বই উড়ে যাওয়ার আগে কী জানালেন?

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টে বিয়েতে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়েতে অংশ নিতে মুম্বই যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন মুম্বইয়ের বিমান ধরার আগে জানান তিনি হয়তো যেতেন না এই বিয়েতে তবে আম্বানিদের তরফে অর্থাৎ মুকেশ এবং নীতা আম্বানি তাঁকে এতবার করে সেই বিয়েতে অংশ নেওয়ার কথা বলেছে যে তিনি সেই কথা রাখতেই যাচ্ছেন।

মমতা বন্দ্যোপাধ্যায় অনন্ত রাধিকার বিয়েতে অংশ নেওয়ার প্রসঙ্গে জানান, ‘আমি হয়তো বিয়েতে যেতাম না। স্কিপ করে যেতাম। কিন্তু গোটা আম্বানি পরিবার, মুকেশজি থেকে শুরু করে নীতাজি বারবার এমন ভাবে বলেছেন যে তাই আমি সেখানে যোগ দিতে যাচ্ছি।’

অনন্ত রাধিকার বিয়ে প্রসঙ্গে

অনন্ত আম্বানি রাধিকা মার্চেন্ট আগামী ১২ জুলাই বিয়ে করবেন। আগামী শুক্রবার মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসবে তাঁদের বিয়ের আসর। তিন দিন ধরে চলবে বিয়ে। শুভ বিবাহ দিয়ে অনুষ্ঠান শুরু হবে। এরপর ১৩ জুলাই হবে শুভ আশীর্বাদ অনুষ্ঠান। এবং মঙ্গল উৎসব বা রিসেপশন অনুষ্ঠিত হবে ১৪ জুলাই।

ইতিমধ্যেই তাঁদের দুটো প্রিওয়েডিং আয়োজিত হয়েছে। একটি গুজরাটের জামনগরে অনুষ্ঠিত হয়েছে এক সপ্তাহ ধরে। আরেকটি ইতালির আলিশান ক্রুজে। সমস্ত অনুষ্ঠানের ছবি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ভাইরাল। বিয়ের আগে সঙ্গীত থেকে শুরু করে গায়ে হলুদ, গরবা অনুষ্ঠান, গ্রহ শান্তির পুজো সবই অনুষ্ঠিত হয়ে গিয়েছে। এবার পালা খালি বিয়ের। রিপোর্ট অনুযায়ী আন্তর্জাতিক গায়ক যেমন অ্যাডেলে, ড্রেক, লানা ডেল রে পারফর্ম করবেন অনন্ত রাধিকার বিয়েতে। এছাড়া বেশ কিছু ভারতীয় সঙ্গীত শিল্পীরাও থাকবেন। জানা গিয়েছে শ্রেয়া ঘোষাল প্রিওয়েডিংয়ের পর অনন্ত রাধিকার বিয়েতেও পারফর্ম করবেন। এছাড়া থাকবেন সোনু নিগম, শঙ্কর মহা দেবন, হরিহরণ, কৌশিকী চক্রবর্তী, প্রমুখ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top