Raj & Parinita

পরিণীতার রিমেক দিয়েই হিন্দিতে ডেবিউ করতে চলেছেন রাজ চক্রবর্তী

আগেই শোনা গিয়েছিল খবরটা,এবার সেই খবরের সত্যায়িত করে দিলেন খোদ রাজ চক্রবর্তী। মিঠুন চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায় অভিনীত ছবিটির শ্যুটিং সদ্যই তারা শেষ করেছেন।এরপরই তিনি প্রকাশ্যে আনলেন তাঁর পরের কাজের খবর। জানা গেল তিনি আবারও নতুন রুপে পরিণীতা নিয়ে আসতে চলেছেন। হ্যাঁ, একেবারেই তাই। সিনেমা হিসেবে আগে মুক্তি পেয়েছিল এই রোমাঞ্চকারক ছবিটি। সিরিজ হয়ে এবার আসতে চলেছে নতুন রুপে।

রাজ চক্রবর্তীর আগামী কাজ

পরিণীতা মুক্তি পেয়েছিল ২০১৯ সালে । শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং ঋত্বিক চক্রবর্তীকে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল।নজর কেড়েছিল মেহুল আর তার বাবাই দার অন্য ধারার গল্প । রাজ জানালেন এবার পরিণীতা নিয়েই তিনি কাজ করতে চলেছেন আগামীতে।

রাজ তাঁর আগামী কাজ প্রসঙ্গে একদিন তার বন্ধুর টুইটের উত্তর দিয়ে লেখেন। সেই পোস্টেই তিনি লেখেন, ‘আমার পরের কাজ পরিণীতা হবে দাদা। ডিজনি প্লাস হটস্টারের জন্য। শ্যুটিংয়ের দিনক্ষণ তো তুমি জানোই। শীঘ্রই শুরু হচ্ছে সফর। জয় জগন্নাথ।’এখানে যতই খোলসা না করুন না কেন। একটি রিপোর্ট থেকে আগেই জানা গিয়েছিল রাজ চক্রবর্তী এবার টলিউড ছাড়িয়ে হিন্দিতে পা রাখতে চলেছেন। ডেবিউ করবেন সিরিজ দিয়ে । তাঁরই পরিচালিত ছবি পরিণীতাই হবে ডেবিউ সিরিজের গল্প।
শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং ঋত্বিক চক্রবর্তীকেই কীব দেখা যাবে সেখানে? আনুষ্ঠানিক ঘোষণা না হলেও সুত্র মতে জানা গিয়েছে এক পরিচিত মুখকে দেখা যাবে বলিউডের। গল্পে কিছু বদল আনা হয়েছে প্রয়োজন সাপেক্ষে। কিন্তু উত্তর কলকাতাই থাকবে সেই গল্পের প্রেক্ষাপট। সিরিজের অনেকটা অংশ শ্যুটিং করা হবে সেখানেই।

শীঘ্রই রাজ চক্রবর্তী পরিচালিত ছবি বাবলি আসছে চলেছে।। ছবিটি মুক্তি পাবে আগামী ১৫ আগস্ট । শুভশ্রী গঙ্গোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায় কে দেখা যাবে মুখ্য ভূমিকা। বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে তৈরি হওয়া এই ছবিতে আরও দেখা যাবে সৌরসেনী মৈত্র্য কে। তবে এখনও জানা যায়নি ঋত্বিক চক্রবর্তী এবং মিঠুন চক্রবর্তী অভিনীত ছবিটি কবে মুক্তি পাবে । সেখানে টানাপোড়ন উঠে আসবে ছেলে এবং বাবার সম্পর্কে ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top