ডায়মন্ড দিদি CueBurst

জঙ্গিদের সঙ্গে জড়িয়ে যাবে ডায়মন্ড দিদি! নেপথ্যে নায়ক

জি বাংলায় নতুন শুরু হয়েছে ডায়মন্ড দিদি জিন্দাবাদ। আর এই ধারাবাহিকের প্রোমো সামনে আসার পরেই গল্পের সঙ্গে ডালহৌসির পাইস হোটেলের নন্দিনী দি-র মিল খুঁজে পেয়েছে দর্শক। যেখানে দেখানো হয়েছে, এক সাধারণ পরিবারের মেয়ে বড় রেস্তোরাঁ খোলার স্বপ্ন দেখে। আর সেই সময়ই আলাপ হয় এক ভ্লগারের সঙ্গে, যে এই সিরিয়ালের নায়ক। সেই হবে ডায়মন্ডের স্বপ্নপূরণের চাবিকাঠি।

তবে ধারাবাহিক শুরু হতে না হতেই চমক। বড় বদল গল্পের প্লটে। নতুন আসা একটি প্রোমোয় দেখা গেল ইডলি, ভটুরে, বরা পাওয়ের দোকান খুলেছে ডায়মন্ড রাস্তাতেই। আর সেই সময়ই সেই ফুড ভ্লগার নায়ক এসে উপস্থিত ক্যামেরা নিয়ে। দেখেই ডায়মন্ডের ধমক, ‘আপনি আমার দোকানের ভিডিয়ো কেন করছেন?’

আর তাতে জবাব আসে, ‘কে বলতে পারে আমি আর আপনি পার্টনার হলে একদিন হয়তো আপনার দোকানই ভাইরাল হয়ে যাবে।’ আর ‘ভাইরাল’ কথাটা শুনেই বেজায় খুশি হয়ে যায় ডায়মন্ড। তবে এরপর দেখা যায়, নায়ক আসলে ফুড ভ্লগারের ছদ্মবেশে থাকা একজন গুপ্তচর।

এক গোপন মিটিং রুমে সে ডায়মন্ডের ছবি শেয়ার করে বলে ওঠে, ‘এই মেয়েটাই আমাদের জঙ্গিদের ধরতে সাহায্য করবে।’ দেখা গেল সুদীপ মুখোপাধ্যায়ের। বলে ওঠেন, এই মিশনে ক্ষতি হতে পারে ডায়মন্ডেরও। তাতে নায়কের জবাব, ‘দেশকে বাঁচানোর দায়িত্ব নিয়েছি। এই মেয়েকে রক্ষা করার দায়িত্ব আমার’।

ডায়মন্ড মণ্ডলের চরিত্রে এই মেগায় থাকছেন ডোনা ভৌমিক। তাঁর বিপরীতে দেখা যাবে অভিনেতা অয়ন ঘোষ-কে। তাঁর চরিত্রের নাম ঋদান। 

আপাতত ডায়মন্ড দিদি জিন্দাবাদের মুখোমুখি টক্কর হচ্ছে স্টার জলসারই নতুন এক মেগার সঙ্গে। অপরাজিতা আঢ্যর জল থই থই ভালোবাসাকে অসময়ে শেষ করিয়ে, সেই জায়গায় বর্তমানে শুরু হয়েছে সোনামণি সাহা ও হানি বাফনা অভিনীত শুভ বিবাহ। এখন দেখার কে টিআরপি তালিকাতে বেশ ভালো ফল করতে পারে। রাত নটার স্লট রাখতে পারে নিজের হাতে।

Diamond দিদি জিন্দাবাদ সিরিয়ালের প্রমো

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top