অম্বানির বিয়েতে রাইমা CueBurst

মায়ের শাড়ি পরে আম্বানির বিয়েতে যাবে রাইমা! জানাল নিজেই

Raima Sen: জোরকদমে চলছে অম্বানীদের প্রাকবিবাহ অনুষ্ঠান। গতকাল ছিল সঙ্গীত। তাতে গান গেয়েছেন মার্কিনী পপ তারকা জাস্টিন বিবার। শুধু কি তাই? রণবীর কাপুর থেকে শুরু করে সারা আলি খান, জাহ্নবী কাপুর থেকে সলমন গোটা বলিউডই হাজির হয়েছিলেন সেই অনুষ্ঠানে।

আগামী ১৪ জুলাই জিও ওয়ার্ল্ড সেন্টারে অনুষ্ঠিত হতে চলেছে মুকেশ অম্বানীর ছোট ছেলে অনন্ত অম্বানি ও রাধিকা মার্চেন্টের রিসেপশন। হাজির থাকছে গোটা বলিউড। বলিউড তো বটেই। টলিউডের কারও কারও কাছেও কিন্তু পৌঁছে গিয়েছে আমন্ত্রণ পত্র। তালিকায় আছেন রাইমা সেন। অম্বানীদের বিয়ে বলে কথা? বাকিদের মতো তিনিও কি বেছে নেবেন ডিজাইনার পোশাক? টিভিনাইন বাংলা প্রশ্ন রেখেছিল রাইমার কাছে। অভিনেত্রী সাফ জানান, সে পথে একেবারেই হাঁটছেন না তিনি। বরং তিনি বেছে নিয়েছেন পরিবারের সম্পত্তিকেই। মা মুনমুন সেনের শাড়ি পরেই তিনি যাবেন অনুষ্ঠানে।

রাইমা-রিয়া, রাইমা, রিয়া সেন
একসাথে দুই বোন রাইমা-রিয়া

জোরকদমে চলছে অম্বানীদের প্রাকবিবাহ অনুষ্ঠান। গতকাল ছিল সঙ্গীত। তাতে গান গেয়েছেন মার্কিনী পপ তারকা জাস্টিন বিবার। শুধু কি তাই? রণবীর কাপুর থেকে শুরু করে সারা আলি খান, জাহ্নবী কাপুর থেকে সলমন গোটা বলিউডই হাজির হয়েছিলেন সেই অনুষ্ঠানে। আগামী ১২ তারিখ বিবাহ বাসর। প্রাকবিবাহতেই এত আয়োজন, বিয়ের দিন কী হতে চলেছে সে দিকেই নজর সকলের। খুশি রাইমাও। কী ঘটতে চলেছে সেখানে তা জানতে অধীর আগ্রহে অপেক্ষায় সকলেই।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top