Justin Bieber in india CueBurst

অনন্ত–রাধিকার বিয়ে! ১১৭ কোটি টাকা পারিশ্রমিকে গান গাইবে জাস্টিন

একেই বলে হয়তো বিয়ের মতো বিয়ে। প্রায় এক বছর ধরে প্রাক্‌–বিবাহ অনুষ্ঠান চলছে অনন্ত–রাধিকার বিয়ের। কখনো গুজরাটের জামনগরে, তো কখনো ইতালিতে। আর ইতিমধ্যেই মুম্বাইয়ে শুরু হয়ে গিয়েছে অনন্ত আম্বানি ও রাধিকার বিয়ের শেষ পর্যায়ের অনুষ্ঠান।

নিবন্ধসূচি

কারা গাইছেন-

১২ থেকে ১৪ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে বিয়ের মূল আনুষ্ঠানিকতা। এর আগে জানা গিয়েছিল, বিয়েতে গাইবেন অ্যাডেলে, ড্রেক, লানা দেল রের মতো তারকারা। তবে তাঁদের আগেই আজ বৃহস্পতিবার মুম্বাইতে পৌঁছেছেন বিশ্বসংগীতের আরেক জনপ্রিয় তারকা জাস্টিন বিবার। খবর হিন্দুস্তান টাইমসের

১২ জুলাই সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে হবে বিয়ের অনুষ্ঠান।

জানা গেছে, বিবারসহ সংগীত তারকারা এখানেই পারফর্ম করবেন। পর্তুগিজ সংবাদমাধ্যম লিও ডিয়াস জানিয়েছে, অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করার জন্য ১ কোটি ডলার বা ১১৭ কোটি টাকা নিচ্ছেন বিবার।

গত ২৯ জুন আম্বানির মুম্বাইয়ের বাসভবনে পূজার মধ্য দিয়ে অনন্ত ও রাধিকার বিয়ের মূল আনুষ্ঠানিকতা শুরু হবে।

মূল বিয়ের অনুষ্ঠানটি চলবে তিন দিন। বিয়ের পরদিন হবে শুভ আশীর্বাদ ও মঙ্গল উৎসব। আর এর পরদিন হবে বিবাহোত্তর সংবর্ধনা।
বিবাহ-পূর্ববর্তী দুটি পার্টির আয়োজন করেছিলেন অনন্ত ও রাধিকা। প্রথম অনুষ্ঠানটি

গত ১ থেকে ৩ মার্চ ছিল ভারতের গুজরাটের জামনগরে। সেখানে দেশ-বিদেশের ব্যবসা-বাণিজ্য, শিল্প, রাজনীতি, ক্রীড়া, বিনোদনসহ নানা অঙ্গনের খ্যাতনামা এক হাজার অতিথি যোগ দিয়েছিলেন। আর গত ২৯ মে বিলাসবহুল ক্রুজে চড়ে প্রাক্-বিবাহের দ্বিতীয় অনুষ্ঠান উপভোগ করেন অনন্ত-রাধিকা। জাহাজটি ইতালি থেকে ছেড়ে ১ জুন ফ্রান্সে যায়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top