সংগৃহীত ছবি CueBurst

সালমান খান ও ঐশ্বরিয়ার ছবি ভাইরাল। কিন্তু আসল ঘটনা কি!

ভারতের আম্বানিপুত্রের বিয়ের আসরে বিশ্বসেরা ধনকুবেরদের পাশাপাশি হাজির ছিলেন বলিউড সুপারস্টাররা। এবিয়েতে ঐশ্বরিয়া রাই, সালমান খান, রেখা, অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর, শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়ার মতো বড় তারকারা সেখানে উপস্থিত ছিলেন, যাদের ব্যক্তিগত সম্পর্ক এক সময়ে বহু মানুষের কাছে চর্চার বিষয় হয়ে উঠেছিল।

এদিন মেয়ে আরাধ্যা বচ্চনের সঙ্গে এসেছিলেন ঐশ্বরিয়া রাই এবং বাকি বচ্চন পরিবারের সঙ্গে একসাথে ছবিও তুলেননি তারা, যা পরবর্তীতে টক অফ দ্য টাউনে পরিণত হয়েছে। এর পরে আবারও তাদের সম্পর্ক নিয়ে শুরু হয়েছেন গুঞ্জন।

তবে এসবের মাঝেও একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। সেটি হল সালমান খান এবং ঐশ্বরিয়া রাই এর ছবি। সেখানে দেখা যাচ্ছে, তারা পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলছেন। শুধু তাই নয়, ঐশ্বরিয়াকে দেখা যাচ্ছে, সালমানের হাত ধরে থাকতে।

রাতারাতি ছবিটি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

সংবাদ মাধ্যমঅনুযায়ী, সালমান-ঐশ্বরিয়ার ভাইরাল ছবিটির পেছনের গল্প ভিন্ন। এই ছবিটি আসল নয়, সম্পূর্ণ কৃত্রিম বুদ্ধিমত্তা এআই জেনারেটেড বলে জানা গিয়েছে। এক ভক্ত ছবিটি তৈরি করেছেন। আসল ছবিটিতে শুধু সলমান ও তার বোন অর্পিতা পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলেছেন।

ইন্টারনেটের যুগে ছবিটি ছড়িয়ে পড়ায় নানা ধরনের প্রতিক্রিয়া দেখা দিয়েছে। মন্তব্যের বন্যা বয়ে গেছে ছবিটিতে। কেউ লিখেছেন, ‘২০২৪ সালে এসে এটাই দেখার বাকি ছিল।’ 

কেউ আবার লিখেছেন, ‘হাম দিল দে চুকে সানম পার্ট ২ আসছে’। সব মিলিয়ে বিষয়টি অনেকের কাছেই মজার হয়ে দাঁড়িয়েছে। যদিও এটি পুরোপুরি এডিটেড একটি ছবি।

সালমান খান-ঐশ্বরিয়া রাইয়ের প্রেমের গল্প নব্বইয়ের দশকের শেষের দিকে শুরু হলেও তাদের সম্পর্ক উত্থান-পতনে ভরা ছিল। যা অবশেষে একটি তিক্ত বিচ্ছেদের দিকে নিয়ে যায়। তাদের অতীতের সম্পর্কটি ভক্ত এবং গণমাধ্যমের জন্য আজও আগ্রহের বিষয় হিসেবে রয়ে গিয়েছে।

একই অনুষ্ঠানে সালমান-ঐশ্বরিয়ার উপস্থিতি প্রথমবারের মতো ঘটনা নয়। কারণ তাদের বিভিন্ন অ্যাওয়ার্ড ফাংশন এবং অন্যান্য বলিউড বিয়েতেও দেখা গিয়েছে। কিন্তু কখনও তারা পাশাপাশি দাঁড়িয়ে ছবি তোলেননি।

Leave a Comment about this Article -

Scroll to Top