শোভন-সোহিনী,

চার হাত এক হচ্ছে শোভন-সোহিনীর! ধূসরে নিজেকে মুড়ে নিলেন স্বস্তিকা, বড় পদক্ষেপ রণজয়ের

সোমবার শোভন আর সোহিনীর চার হাত এক হবে। তবে তার আগে চর্চায়, অন্য দুই জন– রণজয় বিষ্ণু, আর স্বস্তিকা দত্ত। প্রাক্তনের বিয়ের দিন কী করছেন তাঁরা?

১৫ জুলাই ছাদনাতলায় যাচ্ছেন সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়। দুজনে প্রথম থেকেই সম্পর্ক নিয়ে বজায় রেখেছেন রাখঢাক। এমনকী, বিয়ে নিয়েও গোপনীয়তা কম নেই। অনেক চেষ্টা করেছিলেন তাঁরা সবটা গোপন রাখার। তবে এত সহজে কি আর তা পারা যায়! খবর, সোমবার ১৫ জুলাই কলকাতা নিকটবর্তী এক খামারবাড়িতে বসছে বিয়ের আসর। গায়ে হলুদের অনুষ্ঠান হবে সকালে, আর রাতে আইনি সইসাবুদ।

হঠাৎই যেন একে-অপরের প্রেমে পড়েন শোভন-সোহিনী। দুজনেই বছর দুই আগেও ছিলেন পাকাপোক্ত সম্পর্কে। সোহিনীর ভালোবাসা ছিল রণজয় বিষ্ণুর সঙ্গে। আর শোভনের প্রেমিকা ছিল ছোট পর্দার নায়িকা স্বস্তিকা দত্ত।

সোহিনী আর রণজয় শুধু প্রেমই করেননি, ছিলেন লিভ ইনেও। আর স্বস্তিকা-শোভন তো হামেশাই প্রেমের রঙে রাঙাতেন সোশ্যাল মিডিয়া। ভালোবাসার খুনশুটি এসে যেন প্রকাশ্যে। তবে একসময় এই দুটো সম্পর্কই থেমে যায়। আর তারপর দুটো ভাঙা মন খুঁজে নেয় একে-অপরকে। শোনা যায়, যিশু সেনগুপ্তর বাড়ির এক অনুষ্ঠানে নাকি চার চোখ আর দুটো মন এক হয়।

প্রাক্তনের বিয়ের দিন কী করবেন রণজয়? জানা গেল, কোনও বিশেষ পরিকল্পনা নেই তাঁর। বরং গোটা দিনটা নিজেকে কাজের মধ্যেই রাখবেন ডুবিয়ে। তবে টিভি নাইনকে জানিয়েছেন, বিয়েতে আমন্ত্রণ পাননি। সে আশাও অবশ্য তাঁর ছিল না। তবে মন থেকে চানষ একসময়ের ভালোবাসার মানুষটা যেন সুখে থাকে। তাঁর বিবাহ পরবর্তী জীবন যেন সুন্দর হয়।

এদিকে, স্বস্তিকার ইনস্টাগ্রামের রং কিন্তু ধূসর। প্রাক্তন প্রেমিকের বিয়ের আগের দিন রবিবার নিজের একটি মিরর সেলফি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন টলিপাড়ার নায়িকা। ছবিতে তাঁকে হাত দিয়ে চোখ ঢেকে হাসতে দেখা যাচ্ছে। আর ক্যাপশনে লেখা, ‘Hii grey !’। তবে অবাঞ্ছিত মন্তব্য এড়াতে, কমেন্ট সেকশনটি বন্ধই রেখেছেন।

জানা গিয়েছে, বিয়ের দিন লাল শেডের বেনারসি পরবেন সোহিনী। শোভন পরবেন ধুতি-কুর্তা। মাটন ও মাছের সঙ্গে অতিথিদের বাঙালি খাবার পরিবেশন করা হবে। ওটিটি প্লে-কে একটি সূত্র মজা করে জানিয়েছে, ‘কোনও বিরিয়ানি থাকছে না’। শুধুমাত্র পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে একটি ব্যক্তিগত অনুষ্ঠান হতে চলেছে এটি। তবে শীতকালে, দুজনে মিলে ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য একটি পার্টি রাখতে পারেন। 

Leave a Comment about this Article -

Scroll to Top