আনুশকা রঞ্জন

‘মানসিক অবসাদ আমাকে ঘিরে ধরেছিল’ – আনুশকা

বলিউড অভিনেত্রী আনুশকা রঞ্জন এই মুহূর্তে আলোচনায় ওয়েব সিরিজ ‘মিক্সচার’-এর কারণে। এই ছবিতে তাঁকে ভিন্নধর্মী এক চরিত্রে দেখা যাবে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই সিনেমায় অভিনয়ের প্রক্রিয়া নিয়ে বিস্তারিত জানিয়েছেন এই অভিনেত্রী।

পরিচালক হনীশ কালিয়া নিয়ে আসতে চলেছেন অ্যাকশন ও থ্রিলার ঘরানার সিরিজ ‘মিক্সচার’। সিরিজটিতে অপরাধ দুনিয়ার আসল সত্যকে তুলে ধরা হবে।

পরিচালকের দাবি, ভারতে এ ধরনের রহস্য-রোমাঞ্চধর্মী সিরিজ আগে নির্মিত হয়নি। সিরিজটিতে আনুশকার সঙ্গে আছেন অহনা কুমরাও।

গোয়া ও মুম্বাই শহরকে কেন্দ্র করে এই সিরিজের কাহিনি বোনা হয়েছে। সিরিজটির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে আনুশকাকে। সিরিজটি প্রসঙ্গে আনুশকা রঞ্জন বলেন, ‘“মিক্সচার” সিরিজের অংশ হতে পেরে আমি রোমাঞ্চিত। এটা একটা অ্যাকশন-থ্রিলারধর্মী সিরিজ।

আমি এ ধরনের প্রকল্পে আগে কখনো কাজ করিনি। তাই এটা আমার জন্য সম্পূর্ণ এক নতুন অভিজ্ঞতা ছিল। এর আগে আমি যেসব ছবি বা সিরিজে কাজ করেছি, সেগুলো একদম অন্য ধারার ছিল।’

আনুশকা নিজের অভিনীত চরিত্র সম্পর্কে বলেন, ‘এই সিরিজে আমি অত্যন্ত চ্যালেঞ্জিং এক চরিত্রে অভিনয় করেছি। আমার চরিত্রের মাধ্যমে দর্শককে নতুন স্বাদ দিতে চলেছি। সত্যি বলতে এ ধরনের চরিত্রের কথা আমি কখনো ভাবিনি। এ জন্যই চরিত্রটিতে অভিনয় করা আমার জন্য আরও কঠিন ছিল।

ছবির কাহিনিতে প্রচুর চমক লুকিয়ে আছে। অনেক ঘাত-প্রতিঘাত আছে। এই ছবির শুটিং চলাকালীন মানসিক অবসাদ আমাকে ঘিরে ধরেছিল। তবে ছবির টিমটা দারুণ। তাই সব ধরনের চাপ সামলে কাজ করা কঠিন হয়নি।’
চলতি বছরই ওয়েব সিরিজটি মুক্তি পাওয়ার কথা।

Leave a Comment about this Article -

Scroll to Top