সিনেমার পোস্টার CueBurst

অবশেষে বড়পর্দায় ইন্দ্রনীল সেনগুপ্ত ও মৌ অভিনীত ‘নন্দিনী’

অবশেষে মুক্তির ঘোষণা এসেছে ‘নন্দিনী’ সিনেমার। আগামী ২ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি। পরিতোষ বাড়ৈর উপন্যাস ‘নরক নন্দিনী’ অবলম্বনে সিনেমাটি বানিয়েছেন সোয়াইবুর রহমান। ছবিটির অফিশিয়াল পোস্টার প্রকাশ করা হয়েছে।

২০১৯ সালে সিনেমাটির শুটিং হয়। সেই সময়ে বেশ কয়েকবার শুটিং হয়েও শিডিউলসহ বেশ কিছু জটিলতায় শুটিং বন্ধ হয়ে যায়। পরে শুরু হয় করোনা। এর মধ্যেই সিনেমাটির বাকি কাজ শেষ হয়। তারপর সিনেমাটির পোস্টের কাজ শেষ করে মুক্তির প্রক্রিয়ায় এগোতে থাকেন পরিচালক। গত বছর সিনেমাটি সেন্সর পেলেও পরবর্তী সময়ে নির্বাচন ও রাজনৈতিক পরিস্থিতির কারণে মুক্তির সিদ্ধান্ত থেকে পিছিয়ে যান। পরে চলে আসে দুই ঈদ। পরিচালক জানালেন, ভালো একটি সময়ের অপেক্ষায় ছিলেন।

প্রথম সিনেমা নিয়ে পরিচালক সোয়াইবুর রহমান বলেন, ‘আমরা এখন থেকে ট্রেলার, গানসহ সিনেমাটি নিয়ে নিয়মিত প্রচারে থাকব। সেভাবেই আমরা এখন প্রস্তুত। কারণ, মুক্তির শিডিউল নিয়ে নিয়েছি। এখন আর হাতে বেশি সময় নেই। এর মধ্যেই আমরা দর্শকেরা কাছে পৌঁছাতে চাই। আমরা চাই, সিনেমাটি দর্শক হলে এসে দেখুক। এ জন্য প্রচারণার বিকল্প কিছু নেই। তবে প্রচারণায়ও চমক থাকবে। সেটা আমরা ক্রমেই সামনে নিয়ে আসব।’

‘নন্দিনী’ ছবিটি বাংলাদেশি লেখক পরিতোষ বাড়ৈর ‘নরক নন্দিনী’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে। তামজীদ রহমান এ ছবির চিত্রনাট্য করেছেন। আর ছবিটি প্রযোজনা করছে নয়নতারা লিমিটেড। সিনেমায় কলকাতার ইন্দ্রনীল সেনগুপ্তর বিপরীতে দেখা যাবে বাংলাদেশের নাজিরা মৌকে। সিনেমা দিয়ে অভিষেক হচ্ছে নায়িকার। ‘নন্দিনী’তে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, ইরেশ যাকের, মুনিরা ইউসুফ মেমী, জয়শ্রী কর জয়া, ইলোরা গহরসহ অনেকে।

Leave a Comment about this Article -

Scroll to Top