সুস্মিতা, সাহেব ভট্টাচার্য

প্রেম প্রেম খেলায় মত্ত কথা সিরিয়ালের সাহেব-সুস্মিতা

কথা ধারাবাহিকের হাত ধরে বহু বছর পর ছোট পর্দায় ফিরেছেন অভিনেতা সাহেব ভট্টাচার্য। এই মেগা সিরিয়ালে তাঁর সঙ্গে সুস্মিতা দে-কে দেখা যাচ্ছে মূখ্য নায়িকা চরিত্রে। অনস্ক্রিনে দর্শকরা মুগ্ধ তাঁদের রসায়ন, ঝগড়া, খুনসুটি ও প্রেম দেখে। এজন্যই ধারাবাহিকটি স্টারের অন্যতম হিট মেগা। কিন্তু বিগত কিছু দিন ধরেই তাদের এই প্রেম নাকি বাস্তবেও গড়িয়েছে গুঞ্জন শোনা যাচ্ছে। সেই জল্পনা-কল্পনাকে উসকে এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে জানালেন সুস্মিতা।

পোস্ট কি জানালেন সুস্মিতা?

অনুরাগীদের মধ্যে সাহেব ভট্টাচার্য’র সাথে সুস্মিতা দের সম্পর্কের কথা সকলেই জানতেন। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই তাঁর এবং অনির্বাণের একসঙ্গে ছবি পোস্ট করা দেখা যেত। নিজেদের মতো করে সময় কাটাতেন তাঁরা। কিন্তু অনির্বাণ কিছু দিন আগেই পোস্টের মাধ্যমে করে সকলের উদ্দেশ্যে জানান যে সুস্মিতা এবং তিনি আর একসঙ্গে নেই। বিচ্ছেদ হয়েছে তাঁদের। সুস্মিতার বিষয়ে কোনও প্রশ্ন তাঁকে যেন করা না হয়। এরপর সুস্মিতা এবং তার প্রেমের গুঞ্জন আরও বেড়ে যায়। তাঁদের কথা ধারাবাহিকের সেট হতে মাঝে মধ্যেই ছবি পোস্ট করতে লক্ষ করা যাচ্ছে। যা সেই জল্পনা আবারো উসকে দিয়েছে বলে বলছেন নেটিজনরা।

সোশ্যাল মিডিয়ায় সুস্মিতা দে তাঁর নতুন একটি ছবি পোস্ট করেন তাঁর কথা ধারাবাহিকের লুকের। তিনি পোস্টটির ক্যাপশনে লেখেন, ‘তু হ্যায় তো…’ আর পোস্টটির এই ক্যাপশন দেখে দর্শক ও নেটিজনরা অনেকে দুইয়ে দুইয়ে চার মিটাচ্ছেন, যে এই ‘তু’ বলতে তিনি সাহেব ভট্টাচার্য-কেই বুঝিয়েছেন।

তবে এখন আপাতত তাঁদের এই সম্পর্ক নিয়ে কোন কথাই বলছেন না সুস্মিতা। অপরদিকে সাহেব ভট্টাচার্য বলেছেন যে তাঁরা কেবলই সহকর্মী এবং বন্ধু। এর বেশি কোনও সম্পর্ক তাদের মধ্যে নেই।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top