মামুন, লায়লা-মামুন

দুধস্নান করে শুদ্ধ হল জেলফেরত মামুন! চায় না লায়লাকে

“প্রথমে হলেন সম্মানিত, তারপর অপমানিত,এরপরে ধর্ষণের দায়ে একেবারে জেলে। বিস্তর এই ঘটনাটি ঘটেছে বহুল আলোচিত টিকটকার প্রিন্স মামুনের সাথে। সম্প্রতি তিনি মিডিয়ার সামনে শরীরে দুধ ঢেলে গোসল (স্নান ) করে নিজেকে পরিশুদ্ধ করেন। এবং জানান, জীবনে এমন ভুল আর দ্বিতীয়টি করবেন না।

জীবনে যেন আর ব্লু ফেরি লায়লা নামক আর কেও না আসে সেই আশা জানালেন। কারাগার থেকে বেরিয়েই নিজেকে কিছুটা পরিবর্তন করেন প্রিন্স মামুন। তার এই পরিবর্তনে হয়ে উঠেছেন বহু মেয়ের ক্রাশ। গড়ে তুললেন নিজেকে নতুন রূপে যেখানে, তার চুলের কালার পরিবর্তন দেখা গিয়েছে। আগের সেই টিয়া কালারের চুল থেকে এবার কালো রঙে রাঙালেন নিজের চুল।

মামুন, লায়লা
পুত্রবয়স্ক মামুনের সাথে প্রেম লায়লার ছবি-ফেসবুক

যা দেখে চমকে গেল নেটিজনরা। এছাড়া কারাগার থেকে ফিরে এসে দুধে গোসল করে হাসি মুখে করলেন স্বীকার নিজের ভুল। জানালেন এমন কাজ যেনো জীবনে আর না করেন। সম্প্রতি একটি সাক্ষাতকারে এমনই তথ্য জানিয়েছেন বহুল আলোচিত টিকটক সেলিব্রেটি প্রিন্স মামুন। স্থাপনা করলেন এক দৃষ্টান্ত। বিতর্ক থেকে খ্যাতি, খ্যাতি থেকে কারাগারে।

ব্ৰু ফেরি লায়লা নামক এক নারীর সাথে বিতর্কের পর এসব তথ্য বের হয়ে আসে। এর আগে লায়লা নামক সেই মহিলা তার গায়ে হাত তোলার অভিযোগ করে এক ভিডিও বার্তার মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছিলেন। লায়লা নামক সেই নারী বিভিন্ন সাক্ষাৎকারে ও সোশাল মিডিয়ায় নিজেদের নানানভাবে উপস্থাপনা করতেন। একসাথে বেশ কিছু মিউজিক ভিডিও ও ব্লগে কাজ করতে দেখা যায় তাদের। সেই লায়লা নামক নারীর করা মামলায় গত জুন মাসে গ্রেফতার হয়েছিলেন প্রিন্স মামুন৷

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top